ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক নিয়োগে কোনো অনিয়ম করা যাবে না: নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
শিক্ষক নিয়োগে কোনো অনিয়ম করা যাবে না: নিক্সন

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, যোগ্য শিক্ষকরাই মানুষ গড়ার কারিগর। তাই শিক্ষক নিয়োগে কোনো অনিয়ম করা যাবে না।

শিক্ষা প্রতিষ্ঠানে যোগ্য শিক্ষক নিয়োগ হলে দেশের যোগ্য নাগরিক তৈরি হবে। একজন যোগ্য শিক্ষক কুঁড়েঘর থেকেও ছাত্রদের সুশিক্ষায় শিক্ষিত করতে পারেন।  

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে ফরিদপুরের সদরপুর উপজেলা চত্বরে উপজেলার মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, আগের সরকারগুলোর আমলে ভাঙ্গা টিনের ঘরে পাঠদান হতো। বর্তমান সরকারের আমলে প্রতিটি বিদ্যালয়ে চারতলা ভবন হচ্ছে। তিনি সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার আন্দোলনে যোগ দিতে আহবান জানান।

সদরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেল, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ আহম্মেদ জামসেদ, অবসরপ্রাপ্ত শিক্ষিকা রহিমা খাতুন, শিক্ষক আব্দুর রসিদ খান, জহিরউদ্দিন আহম্মেদ খসরু ও শামসুদ্দিন মাতুব্বর।

অনুষ্ঠানে নারী শিক্ষার উন্নয়নে বেগম রোকেয়া পদকপ্রাপ্ত রহিমা খাতুনকে সমিতির পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।