ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

বীজতলায় মিলল অটোচালকের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
বীজতলায় মিলল অটোচালকের গলাকাটা মরদেহ ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সোহেল মিয়া (১২) এক অটোচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ঢাকা সিলেট মহাসড়কের পাশে উপজেলার বাড়িউড়া নোয়াবাড়ি এলাকায় খালের বীজতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোহেল উপজেলা সদর ইউনিয়নের সৈয়দটুলা পশ্চিম পাড়া গ্রামের শামসু মিয়ার ছেলে।  

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, বিকেলে ওই অটোচালকের মরদেহ খালের বীজতলায় দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। নিহতের গলায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে দুর্বৃত্তরা মরদেহ রেখে চলে যায়। তার অটোরিকশটি বিশ্বরোড মোড়ে পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

এ দিকে নিহতের ভাই মো. সুমন বলেন, বুধবার (৪ জানুয়ারি) রাতে অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন সোহেল। এরপর সে বাড়িতে ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। পরে বিকেল সাড়ে ৪টার দিকে বাড়িউড়া নোয়াবাড়ি এলাকার ঢাকা সিলেট মহাসড়কের দক্ষিণ পাশে খালের বীজতলায় একটি মরদেহ স্থানীয় লোকজন দেখতে পায়। পরে খবর পেয়ে সেখানে গিয়ে তার মরদেহ শনাক্ত করি।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।