ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

সিলেটে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
সিলেটে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সিলেট: সিলেটে জান্নাত আরা শিপা (১৩) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে মহানগরের সুবিদবাজারে নুরানী আবাসিক এলাকার ৫১/১০ নম্বর বাসা থেকে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কিশোরী ওই বাসায় পরিবারের সঙ্গে থাকত।  

খবর পেয়ে এসএমপির এয়ারপোর্ট থানার আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মফিজুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন।  

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মায়নুল জাকির এই তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে  বলেন, বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় শিপার মরদেহ দেখতে পান। পরে প্রতিবেশীদের সহযোগিতায় মরদেহ নামিয়ে নিচে রাখা হয়।

তিনি বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। মা হারা সংসারে মেয়েটির বাবাও শয্যাশায়ী। ধারণা করা হচ্ছে, মানসিক বিকার থেকে সে গলায় ফাঁস দিতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

 বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩

এনইউ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।