ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
মাদক মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

ঢাকা: মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতাররা হলেন- উজ্জ্বল ওরফে উত্তম সাহা (৫৩) ও তার সাবেক স্ত্রী রত্না (৪৫)।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৭ সালের ২৩ জুলাই মিরপুর থানায় উজ্জ্বল ও রত্নার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। মামলাটি তদন্ত শেষে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। মামলার বিচার শেষে আদালত আসামি উজ্জ্বল ও রত্নাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।  

আসামিদের গ্রেফতার করতে র‌্যাব-২ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল রাজধানীর রামপুরা ও লালবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে এক হাজার ৬৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আসামিদের জিজ্ঞাসাবাদের  ভিত্তিতে তিনি জানান, ২০২০ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। গ্রেফতার উজ্জ্বল ওরফে উত্তম সাহার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় তিনটি মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২

এমএমআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।