ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদাবাজকে হাতেনাতে ধরে পুলিশে দিলেন এসিল্যান্ড

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
চাঁদাবাজকে হাতেনাতে ধরে পুলিশে দিলেন এসিল্যান্ড আটক আব্দুল আহাদ ভূইয়া ওরফে সুজয়

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন ভূমি অফিসে চাঁদা দাবি করায় আব্দুল আহাদ ভূইয়া ওরফে সুজয় (২১) নামে এক যুবককে আটক করে পুলিশ সোপর্দ করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আ. হালিম।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

আটক সুজয় সদর কলাকোপা ইউনিয়নের রাজারামপুর গ্রামের মো. রমজান ভূইয়ার ছেলে।

উপজেলা সদর ইউনিয়নের ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা উজ্জল হাসান বলেন, সুজয় প্রায় সময় ভূমি অফিসে এসে চাঁদা দাবি করতো। গত ৩১ ডিসেম্বর থার্টিফাস্ট নাইট উদযাপন উপলক্ষে অফিসে এসে কিছু টাকা দাবি করলে তাকে কিছু টাকা দেওয়া হয়। আবার আজ (৫ জানুয়ারি) অফিসে এসে ব্যাডমিটন খেলার কথা বলে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে রাজি না হওয়ায়  আমাকে সে বলে আপনাদের ক্ষমতা চার দেয়ালের ভেতর। দেয়ালের বাইরে আসেন তখন দেখা যাবে বলে সে হুমকি দেয়। তাৎক্ষণিক বিষয়টি উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) কে আমি অবগত করলে  তিনি সঙ্গে সঙ্গে অফিসে এসে সুজয়কে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ  করে।

উজ্জল হাসান আরও বলেন, পরে সন্ধ্যায় সে নবাবগঞ্জ থানায় মামলা করেন।

নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আ. হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চাঁদা দাবি করা সুজয়কে আটক করে পুলিশ সোপর্দ করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)   সিরাজুল ইসলাম শেখ বলেন, আটক সুজয় ভূইয়ার বিরুদ্ধে থানায় চাঁদাবাজীর মামলা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।