ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ছোট্ট রাফির প্রাণ কেড়ে নিয়েছে অবৈধ ট্রাক্টর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ছোট্ট রাফির প্রাণ কেড়ে নিয়েছে অবৈধ ট্রাক্টর

লক্ষ্মীপুর: ঘুম থেকে উঠে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে গিয়ে অবৈধ ট্রাক্টরচাপায় মাথা থেঁতলে প্রাণ হারিয়েছে মো. রাফি নামে সাত বছরের একটি শিশু।

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের নতুন মাঝি বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মো. রাফি ওই বাড়ির কৃষক দুলালের ছেলে। ছোট্ট রাফিকে হারিয়ে এখন শোকাহত তার পরিবার।  

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, রাফি সকালে ঘুম থেকে উঠে বাড়ির সামনের রাস্তা যায়। সরু ওই রাস্তা দিয়ে একসঙ্গে তিনটি ট্রাক্টর যাচ্ছিল। এসময় একটি ট্রাক্টর রাফিকে চাপা দেয়। এতে মাথা থেঁতলে গিয়ে মৃত্যু হয় রাফির।  

এ ঘটনায় স্থানীয় লোকজন দু’টি ট্রাক্টর জব্দ করলেও চালকরা পালিয়ে যান। তিনটি ট্রাক্টর একই মালিকের। রাফিকে চাপা দেওয়া ট্রাক্টরটি বাবু নামে এক কিশোর চালাচ্ছিল বলে জানান স্থানীয়রা।  

তাদের অভিযোগ, বেপরোয়া গতির এসব অবৈধ ট্রাক্টর ইটভাটার মাটি পরিবহনের কাজে ব্যবহার হচ্ছে। এগুলোর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন।  

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার বিষয়ে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।