ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

সাভারে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
সাভারে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বিকেলে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এরআগে, বুধবার (০৪ জানুয়ারি) রাতে পৌর এলাকার সিটি সেন্টারের পেছন থেকে তাদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- ঢাকার ধামরাইয়ের সুয়াপুর এলাকার মাকসুদুর রহমানের ছেলে মো. রায়াহান মিয়া (২৫) ও পটুয়াখালীর কলাবন গ্রামের আলমগীরের ছেলে ওবায়দুর (২৬)।

ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ডিবি (উত্তর) ঢাকা জেলার এস আই মো. সহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সাভার থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে সাভারের সিটি সেন্টারের পেছন থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করে। পরে আসামিদের নামে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করে। সেই মামলায় তাদের আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।