ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ২ ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
চুয়াডাঙ্গায় ২ ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দুই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে জুই খাতুন (২) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (০৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে সদর উপজেলার কাথুলীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুই খাতুন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সনাতনপুর গ্রামের জিয়া উদ্দিনের মেয়ে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত জুইয়ের মাসহ আরও চারজন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন- জিয়া উদ্দিনের স্ত্রী তাসলিমা খাতুন (৪০), জিয়া উদ্দিনের বোন সম্পা খাতুন (৩৫), আরজিনা খাতুন (৪৫) এবং সম্পা খাতুনের মেয়ে বর্ষা খাতুন (৮)।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বাড়ি থেকে ইজিবাইকে করে ঝিনাইদহের কালিগঞ্জে এক আত্মীয়ের মরদেহ দেখতে যাচ্ছিল শিশু জুইয়ের পরিবার। পথে কাথুলির মোড়ে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে তাদের ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় শিশু জুইসহ পাঁচজন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জুইকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনি বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।