ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
নড়াইলে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ছবি সংগৃহীত

নড়াইল: পৃথক অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ।

শুক্রবার (৬ জানুয়ারি) লোহাগড়া থানায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া।

এর আগে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিনে ও রাতে বাগেরহাট ও নড়াইল জেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় ডাকাতি করা একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান চলমান আছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাগেরহাটের কচুয়া থানার গজালিয়া গ্রামের মৃত আহম্মদ শেখের ছেলে ফেরদাউস শেখ (৩৫), একই জেলার সদর থানাধীন খানপুর গ্রামের ইউনুছ হালদারের ছেলে মো. জিয়া হালদারকে (৪০) বাগেরহাট জেলায় তাদের নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া নড়াইলের লোহাগড়া উপজেলার চর লংকারচর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজীকে (২৩) তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া বলেন, লোহাগড়া উপজেলার চর বকজুড়ি এলাকায় পাঁচ থেকে ছয় জনের একটি দল, শ্রমিক সেজে কাজ করতে যান। পরে তারা গত বছরের ৫ আগস্ট গভীর রাতে ওই গ্রামের নাহিদ আলমের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত করেন। খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে পরিবারের সবাইকে অচেতন করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ আনুমানিক সাড়ে চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যান ডাকাত দল।

তিনি আরও বলেন, ভুক্তভোগী পরিবারের মামলার ভিত্তিতে নড়াইল জেলা পুলিশ তদন্ত শুরু করে। এর ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিনে ও রাতে বাগেরহাট-নড়াইল জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। ডাকাত দলের অন্য সদস্যদের ধরতে এবং মালামাল উদ্ধারে অভিযান চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।