ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

শীতবস্ত্র নিয়ে ছুটছে ‘মানবতার গাড়ি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
শীতবস্ত্র নিয়ে ছুটছে ‘মানবতার গাড়ি’

নীলফামারী: আছে শার্ট, প্যান্ট, শাড়ি, কম্বল, জায়নামাজ, বোরখা, জ্যাকেট, ওড়নাসহ বিভিন্ন ধরনের শীতবস্ত্র। এক একটি বাক্সে এক এক ধরনের কাপড়।

নারী, পুরুষ, বাঁচ্চা সবার জন্য। দুস্থদের যেটা দরকার নিজেই বেছে পছন্দ করে নিয়ে যাচ্ছেন ইচ্ছে মতো। এছাড়া শিশুদের মধ্যে দেওয়া হয় শিশুতোষ বই-খাতা, কলমসহ শিক্ষাসামগ্রী।  

‘মানবতার গাড়ি’ নামে পিকআপভ্যানে করে ফেরি করে এভাবেই সৈয়দপুরে কয়েকশত শীতার্ত অসহায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে ‘ব্রাইট হিউম্যানিটি’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার (৬ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত তারা সৈয়দপুর রেলওয়ে স্টেশন চত্বর, পাঁচমাথা মোড়সহ শহরের বিভিন্ন পয়েন্টে এ সহায়তা দেয় সংগঠনটি।

 

সংগঠনটির সভাপতি খুরশীদ আলম বাংলানিউজকে বলেন, সংস্থার সদস্যরা নিজেদের সামর্থ অনুযায়ী অর্থ দিয়ে আবার আমরা বিভিন্ন জনের কাছ থেকে পুরোনো পোশাক সংগ্রহ করি এবং সেটা যার পছন্দ সেই অসহায়দের মধ্যে বিতরণ করছি। এ কর্মসূচি আরও কয়েকদিন চলবে বলে জানান সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মো. সবুজ।  

তিনি আরও জানান, মূলত বার্ষিক কর্মসূচি হিসেবে আমরা প্রতি বছর এরূপ কর্মসূচি পালন করে আসছি।  

বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আসিফ,আব্দুল মান্নান, শামীম রহমান, মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ রাহেল, সুজন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।