ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার আমলে গ্রাম এখন শহর: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
শেখ হাসিনার আমলে গ্রাম এখন শহর: শাজাহান খান

মাদারীপুর: শেখ হাসিনা সরকারের আমলে গ্রাম এখন শহরে রূপ নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য শাজাহান খান এমপি।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে মাদারীপুর নতুন শহর এলাকায় মাদারীপুর প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের আমলে গ্রাম এখন শহরে রূপ নিয়েছে। গ্রামের যে জায়গায় পা রাখা হয়, সেখানেই শহরের সুবাতাস। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, মার্কেট নির্মাণ সব কিছুই এর অন্যান্য উদাহরণ।

এ সময় তিনি আরও বলেন, গ্রাম কিংবা শহর সব জায়গাতেই মানুষ ভালো আছেন। কেউ এখন আর না খেয়ে থাকেন না। এমন কি কারোর কাপড়ের অভাব নেই। বিগত দিনে বিভিন্ন মার্কেটের নিচে পুরাতন কাপড় কেনার ভিড় থাকতো, সেই পরিবেশ এখন আর নেই। সবাই এখন নতুন কাপড় চান। মানুষ নতুন কাপড় পড়েন।  

মাদারীপুর প্রেস ক্লাবের আয়োজনে মাদারীপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান শিশিরের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডিবিসির সাংবাদিক মনির হোসেন বিলাস, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আয়েশা সিদ্দিকা আকাশী, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিৎ, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ, মাই টিভির জেলা প্রতিনিধি মাসুদুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।