ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডুবন্ত ট্রলার থেকে ফোন করা দুই জেলের খোঁজ মেলেনি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ডুবন্ত ট্রলার থেকে ফোন করা দুই জেলের খোঁজ মেলেনি

পাথরঘাটা (বরগুনা): সুন্দরবন সংলগ্ন পক্ষিদিয়া এলাকায় মাছ ধরার ট্রলার ডুবির ঘটনার দুই দিনেও খোঁজ মেলেনি দুই জেলের।

বুধবার (০৪ জানুয়ারি) রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোজ জেলেরা হলেন- উপজেলার পদ্মা গ্রামের আব্দুর রহিম বেপারীর ছেলে মো. ইউসুফ বেপারী (২২) ও আমিন বেপারীর ছেলে মো. বাইজিদ বেপারী (১৬)। নিখোঁজ জেলেদের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার পদ্মা গ্রামে।

এর আগে মঙ্গলবার (০৩ জানুয়ারি) তারা মাছ শিকারের জন্য গিয়েছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, নিজস্ব ছোট ট্রলার নিয়ে মঙ্গলবার মাছ শিকারের জন্য যায় পদ্মা গ্রামের দুই জেলে। রাত দেড়টার দিকে প্রচণ্ড বাতাসে ট্রলারটি দুলতে থাকে। এ সময় বাইজিদ বেপারী পরিবারকে ফোনে জানান যে, তাদের ট্রলারটি ডুবছে। কিছুক্ষণ পর তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়। এর দুইদিনেও তাদের আর খোঁজ না পাওয়ায় পরিবারে চলছে আহাজারি।

এদিকে, বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) সকালে নিহতদের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রলার, জাল ও ফ্লুট খুজেঁ পেলেও জেলেদের পাওয়া যায়নি।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, শৈত্যপ্রবাহের প্রচণ্ড বাতাসের কারণে ট্রলারটি ডুবে যাওয়ার খবর শুনেছি। আমরা খোঁজ খবর নিচ্ছি।

কোস্টগার্ডের ষ্টেশন কমাণ্ডার লেফটেন্যান্ট শাফায়েত আবরার জানান, এমন দুর্ঘটনার খবর আমরা জানতে পেরেছি। বিষয়টি কোস্টগার্ডের পশ্চিম জোনকে অবহিত করা হয়েছে। তাদের টিম ইতোমধ্যে অনুসন্ধানে নেমে পড়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।