ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
কিশোরগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে সাত কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মো. বোরহান উদ্দিন (২২) ও মোহাম্মদ সাইদুর রহমান (৩৫) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের আতকাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন খানের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার জগন্নাথপুর এলাকার সিরন মিয়ার ছেলে মো. বোরহান উদ্দিন ও একই এলাকার ইরন মিয়ার ছেলে মোহাম্মদ সাইদুর রহমান।

পুলিশ জানায়, আটকরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন উপজেলায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার বিকেলে সদর উপজেলার আতকাপাড়া এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক
সড়কের ওপর অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদকবিক্রেতা মো. বোরহান উদ্দিন ও মোহাম্মদ সাইদুর রহমানকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া গেছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে জানান, আটক বোরহান ও সাইদুরের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।