ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ও পুকুরে ডুবে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ও পুকুরে ডুবে নিহত ২

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজারের দুই ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে ও পুকুরে ডুবে এক প্রতিবন্ধী কিশোর ও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে ও সুরমা ইউনিয়নে দুইজনের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামের মংলা মিয়ার ছেলে শারীরিক প্রতিবন্ধী কিশোর পাবেল মিয়া (১৭) ও মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের সৈরত আলীর পুত্র জহুরুল ইসলাম (৫০)।

দোয়ারাবাজার থানার পুলিশ সূত্রে জানা যায়, জহুরুল ইসলাম একই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। একই দিনে সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামের পুকুরে ডুবে মৃত্যু হয় পাবেল মিয়া (১৭) নামে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরের।

ইউপি সদস্য মো. আব্দুর রউফসহ এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতের আঁধারে প্রতিবন্ধী পাবেল পরিবারের কাউকে কিছু না বলে ঘর থেকে বাইরে যায়। এরপর সে আর ফিরে আসেনি। খোঁজাখুঁজির পর শুক্রবার (৬ জানুয়ারি) সকালে গ্রামের মসজিদের পুকুরের পানিতে তার মরদেহ ভেসে উঠতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে দোয়ারাবাজার থানার পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, দুটি ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।