ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু ছবি: সংগৃহীত

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ট্রাকের ধাক্কায় মো. বাচ্চু মোল্যা (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পেশায় তিনি নির্মাণ শ্রমিক ছিলেন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মহিশালা বিদ্যুৎ উপকেন্দ্র এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাচ্চু একই উপজেলার সাতৈর ইউনিয়নের প্রেমতারা গ্রামের আব্দুল কুদ্দুস মোল্যার ছেলে।

স্থানীয়রা জানান, বাচ্চু উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর বাজার এলাকা থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে নিজের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে আসলে ফরিদপুরগামী একটি দ্রুতগতির ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম বলেন, নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।