ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে বাসায় দম্পতির মরদেহ, দুই মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
দিনাজপুরে বাসায় দম্পতির মরদেহ, দুই মামলা

দিনাজপুর: দিনাজপুর শহরের একটি বাসা থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লিলিরমোড়ের একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায় কোতোয়ালি থানা পুলিশ।

নিহত দম্পতি হলেন শহরের পশ্চিম বালুয়াডাঙ্গার বাসিন্দা রহিম উদ্দিনের ছেলে মজিবর রহমান (৬৫) ও তার স্ত্রী সুরাইয়া বেগম (৪৫)। বর্তমানে নিহতদের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে রয়েছে।  

পরিবার সূত্রে জানা যায়, যে বাড়িতে থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয় ওই বাড়ির মালিক আইনজীবী নিলুফার রহমান। তিনি পরিবার নিয়ে ঢাকায় থাকেন। ওই বাড়িতে প্রায় ১৫ বছর ধরে কেয়ারটেকারের দায়িত্ব পালন করছিলেন মজিবর রহমান। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে ওই বাড়ির মালিকের মার্কেটের কেয়ারটেকার শফিকুল ইসলাম বাড়িতে বাতি জ্বালানো না দেখতে পেয়ে ভেতরে ঢুকলে তাদের মৃত অবস্থায় দেখতে পায়।

নিহত মজিবর রহমানের ছেলে সিরাজুল ইসলাম জানান, গত এক সপ্তাহ আগে মা-বাবার সঙ্গে শেষ দেখা হয়। এই বাড়িতে মা আর বাবা দেখাশোনা করতেন। মৃত্যুর খবর আমি খবর পেয়ে এখানে আসি।  

এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক তদন্ত গোলাম মাওলা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মজিবর রহমানের ঝুলন্ত মরদেহ ও তার স্ত্রী সুরাইয়া বেগমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু ও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।