ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ছাগলনাইয়া কাশিপুরে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
ছাগলনাইয়া কাশিপুরে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুর গ্রামে নবনির্মিত দৃষ্টিনন্দন ‘কাশিপুর জামে মসজিদ ও ফোরকানিয়া নুরানি মক্তব’ উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (০৬ জানুয়ারি) জুমার নামাজের মধ্য দিয়ে মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা, ডিবিসি নিউজ-এর চেয়ারম্যান ও ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

ফেনী ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুর গ্রামের বিশিষ্ট শিল্পপতি শাহজাহান চৌধুরীর ব্যক্তিগত অর্থায়নে দৃষ্টিনন্দন এই মসজিদ নির্মাণ করা হয়েছে। মসজিদের সঙ্গে নূরানী মাদ্রাসা রয়েছে। এই মাদ্রাসায় এলাকার শিশু শিক্ষার্থীরা ভর্তি হয়েছে।

উদ্বোধনী দিনে মসজিদে খতিবের দায়িত্ব পালন করেন বিশিষ্ট আলেম মাওলানা নিজাম উদ্দিন মিয়াজী।

এই সময় উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, মসজিদ পরিচালনা পরিষদের সেক্রেটারি আবুল কালাম চৌধুরী, ফেনী শহর ব্যবসায় সমিতির সাবেক সভাপতি ফারুক হারুন, বিশিষ্ট ব্যবসায়ী হোসাইন আহমেদ মজুমদার, এম মহিউদ্দিন মাহি, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়াসহ এলাকার ধর্মপান মুসলমান ও গণ্যমান্য ব্যক্তিরা।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এসএইচডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।