ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়কে ঘন কুয়াশায় চতুর্মুখী সংঘর্ষ, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
মহাসড়কে ঘন কুয়াশায় চতুর্মুখী সংঘর্ষ, নিহত ৩ দুর্ঘটনার স্থান

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চারটি গাড়ির চতুর্মুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

শনিবার (৭ ডিসেম্বর) ভোরে উপজেলার মেটাডোর কোম্পানির ফ্যাক্টরির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলবীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগাঁও গ্রামের মৃত নূরুল হকের ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), একই উপজেলার কমলাটিলা এলাকার ইয়াছিন আলীর ছেলে সাদির আলী (২৫) ও কমলগঞ্জ উপজেলার বেড়াজুড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, ভোরে ঘন কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিক থেকে আসা-যাওয়া করা চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর মধ্যে ছিল ট্রাক, দুটি মাইক্রোবাস ও ড্রাম ট্রাক।

তিনি বলেন, নোহা মাইক্রোবাসের চালক ইয়াছির আলী এবং যাত্রী সালাম ও শিহাবের মৃত্যু হয়। এতে গাড়িগুলোতে থাকা আরও কয়েকজন গুরুতর আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।