ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
মুজিবনগরে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু 

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগ‌রে তুচ্ছ ঘটনায় স্বামীর মারধরে আহত স্ত্রী রিতা খাতু‌নের (৩০) মৃতু হয়েছে। তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার (৬ জানুয়ারি) তার মৃত্যু হয়।  

এর আগে উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস পূর্বপাড়ায় নিজবা‌ড়ি‌তে রিতাকে মারধর ও মাথায় বাটামের আঘা‌ত করা হয়। মৃত্যুর ঘটনায় স্বামী জাকারুল ইসলাম‌কে (৩৬) আটক ক‌রে‌ছে‌ পু‌লিশ। দাম্পত‌্য জীব‌নে তাদের এক ছে‌লে ও এক মে‌য়ে র‌য়ে‌ছে।

স্থানীয় সু‌ত্রের বরাত দিয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, ২ জানুয়ারি দুপু‌রে‌ কৃষক জাকারুল ও তার স্ত্রী রিতা খাতুনের ম‌ধ্যে তুচ্ছ ঘটনায় ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে বাটাম (ধারালো করণ কাঠ) দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে। এতে স্ত্রী রিতা খাতুন রক্তাক্ত জখম হ‌য়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন তা‌কে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হয়। মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন।  ঢাকায় চি‌কিৎসাধীন অবস্থায় শুক্রবার রিতার মৃত‌্যু হলে রা‌তে স্ত্রীর মর‌দেহ নি‌য়ে বা‌ড়ি ফে‌রেন জাকারুল। প‌রে পু‌লিশ তা‌কে আটক‌ ক‌রে।  

ওসি মে‌হে‌দি রা‌সেল ব‌লেন, রিতার মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন‌্য ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। আটক স্বামীর বিরু‌দ্ধে মামলা কর‌বে নিহত স্ত্রীর পিতার প‌রিবার।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।