ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রকল্পের প্রকৌশলীসহ দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫জন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়িতে দুর্ঘটনায় প্রকৌশলী হামিদুর
রহমান (২৮) নিহত হন।

নিহত হামিদুর রহমান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কুমিরাডাঙ্গা গ্রামের চাঁদ মিয়া মণ্ডলের ছেলে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম মোল্লা বলেন, শুক্রবার রাতে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন প্রকৌশলী হামিদুর রহমান। পথে মুলিবাড়ী এলাকায় এলে ট্রাকচাপায় তিনি মারা যান।  

পরদিন (শনিবার) সকালে সিরাজগঞ্জ পৌর শহরের কোর্ট মসজিদ এলাকায় আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে কানাই হালাদার (৩০) নামে একজন নিহত হন।

নিহত কানাই সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা হালাদারপাড়ার শ্রী রামপদ হালাদারের ছেলে।  

এসআই শাহ আলম মোল্লা জানান, শনিবার সকালে রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি রিকশাভ্যান শহরের দিকে আসছিল। ভ্যানটি শহরের কোর্ট মসজিদের কাছে পৌঁছলে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই কানাই হালাদারের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের মধ্যে কানাইয়ের বাবা রামপদ হালাদারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় পাঠানো হয়েছে। সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।