ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
ফেনীতে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

ফেনী: কয়েকদিন ধরে ফেনীতে মৃদু থেকে মাঝারি শৈত্য প্রবাহ চলছে। তাপমাত্রা কমে আসার পাশাপাশি হিমেল হাওয়ায় জবুথুবু অবস্থা।

 

এমন পরিস্থিতির মধ্যে ফেনীর পাঁচগাছিয়া শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বিশিষ্ট সমাজসেবক কাজী আশরাফুল ইসলাম জীবন।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী বাজার সংলগ্ন মাঠে পাঁচ শতাধিক শীতার্ত মানুষকে দেওয়া হয়েছে কম্বল।  

ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত মানুষের কাছে কম্বলের স্লিপ পৌঁছে দেন। সেই স্লিপের ভিত্তিতে কম্বল বিতরণ করা হয়।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।  

বিশেষ অতিথি ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটন ও  ফেনী জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আবু তালেব জেকব ও ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঞা।
 
সমাজসেবক কাজী আশরাফুল ইসলাম জীবনের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল মজুমদার শামীম, ৯ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  খায়েজ আহাম্মদ, সাধারণ সম্পাদক মনির আহমেদ, ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মাঈন উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক আবদুল জলিল রাজীব, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ফয়েজ উল্যাহ রাজু, সাধারণ সম্পাদক সাকিব হোসেন সম্রাট ও যুবলীগ নেতা আরিফসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।  

অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক গরীব অসহায় শীতার্ত লোকজনের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩ 
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।