ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে প্রাইভেটকারে মিলল ২৯ কেজি গাঁজা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
নরসিংদীতে প্রাইভেটকারে মিলল ২৯ কেজি গাঁজা, আটক ৩

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ২৯ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে একটি সিএনজি ও এলপিজি ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ময়মনসিংহ জেলার ভালুকা থানার সি স্টোর ১০ নং হবীর বাড়ী চেচুয়ারমোড় এলাকার মোতালেব শেখের স্ত্রী মোছা. রোকেয়া (৫৫), ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার পানিয়ারো এলাকার মো. রঙ্গু মিয়ার ছেলে মো. কবির (৪০) ও নেত্রকোনা সদর থানার সতশ্রি এলাকার আব্দুস সালামের ছেলে শেখ শরিফুল ইসলাম ওরফে সালমান (২০)।

র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল পৌনে ৩টার দিকে মনোহরদীর আনোয়ার অ্যান্ড ব্রার্দাস সিএনজি, এলপিজি ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের একটি দল। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার তল্লাশি করে তার পেছনের ব্যাকডালার ভেতর থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার গাঁজার আনুমানিক মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা। এতে জড়িত থাকায় তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল এবং ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকরা চিহ্নিত মাদক কারবারি। তারা নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। আজকে গাজীপুর জেলায় মাদক নিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় মনোহরদী থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।