ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ২৭ কেজি গাঁজাসহ ৫ শীর্ষ মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
আড়াইহাজারে ২৭ কেজি গাঁজাসহ ৫ শীর্ষ মাদক বিক্রেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক অভিযানে নারীসহ ৫ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যরা।  এ সময় ২৭ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

শনিবার (৭ জানুয়ারি) র‌্যাব ১১ এর উপ পরিচালক (স্কোয়াড্রন লিডার) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।  

এর আগে, শুক্রবার (৬ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে বিশনন্দি ফেরিঘাট এলাকায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার মাহাবুবুর রহমান (৪৭), ফুলমিয়া (৫১), নরসিংদী ঘোড়াশাল এলাকার জালাল আবেদীন (৭২), ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাঞ্ছারামপুর থানার হাছিবুল হাছান (২৪), নবীনগর থানার সিফাতুল ইসলাম শাওন (২২)।

র‌্যাবের উপ পরিচালক এ কে এম মুনিরুল আলম জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক বিক্রেতা। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে। পরে বিভিন্ন পরিবহনে করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।