ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

৪ দিন ধরে নিখোঁজ মা-ছেলে, ঘরেই মিলল মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
৪ দিন ধরে নিখোঁজ মা-ছেলে, ঘরেই মিলল মরদেহ স্বজনদের আহাজারি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকায় নিজ বাড়ি থেকে মা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

মৃতরা হলেন- শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার সিরাজ মিয়ার মেয়ে রুবিনা আক্তার (২২) ও তার ছেলে জিহাদ (৪)।

পুলিশ ও এলাকাবাসী জানান, মুন্সিগঞ্জের বিক্রমপুর থানা এলাকার জুম্মন মিয়ার সঙ্গে ৫ বছর আগে গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার সিরাজ মিয়ার মেয়ে রুবিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর কেওয়া পশ্চিম খন্ড এলাকায় সিরাজ মিয়া তার মেয়ে রুবিনাকে বাড়ি বানিয়ে দেয়। এরপর তারা পরিবারসহ ওই বাড়িতে বসবাস করতো। গত ৪দিন ধরে রুবিনা আক্তার ও তার ছেলে জিহাদকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়ির গেট ও দরজা তালাবদ্ধ ছিল। স্বজনরা গিয়ে বাড়িতে তালাবদ্ধ দেখে ফিরে যায়।

একপর্যায়ে শনিবার বিকেলে রুবিনা আক্তারের বড় বোন সেলিনা আক্তার ওই বাড়িতে গিয়ে তালা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। এ সময় ঘরের ভেতর রুবিনা আক্তার ও তার ছেলে জিহাদের অর্ধগলিত মরদেহ দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা-ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মা-ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১১, জানুয়ারি ৭, ২০২৩
আরএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।