ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

কিশোরীকে মাইক্রোবাসে তুলে ধর্ষণ, ৩ যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
কিশোরীকে মাইক্রোবাসে তুলে ধর্ষণ, ৩ যুবক কারাগারে

কুমিল্লা: এক কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

শনিবার (৭ জানুয়ারি) ধর্ষণের দায়ে অভিযুক্ত কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পাইন্না শিকারপুর গ্রামের মনির হোসেনের ছেলে রাকিব হোসেন (২০), চৌধুরীখোলা গ্রামের হাবিব উল্লার ছেলে মুক্তার হোসেন (২৮) ও রাজার খোলা গ্রামের আলী হোসেনের ছেলে জহিরুল ইসলামকে (২৭) আদালতে তোলা হয়।

পুলিশ জানায়, ২০২২ সালের ২৭ ডিসেম্বর জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার বাজার সংলগ্ন পরিহলপাড়া এলাকার একটি কবরস্থান থেকে মুমূর্ষু অবস্থায় ১৬ বছরের এক কিশোরীকে উদ্ধার করা হয়।  পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানা যায়, তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকায়। তাকে একটি মাইক্রোবাসে তুলে তিনজন অজ্ঞাতনামা যুবক বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে। পরে তাকে সংঘবদ্ধ ধর্ষণের পর পরিহলপাড়া এলাকায় ফেলে রেখে যায়। এ ঘটনার পর ভুক্তভোগীর মা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, শুক্রবার (৬ জানুয়ারি) রাতে জেলার সদর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের দায়ে তিন যুবককে গ্রেফতার করা হয়। আজ তাদের আদালতে তোলা হলে সবাই ঘটনার ব্যাপারে স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরে বিচারক তাদেরকে কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।