ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীতে অসহায় মানুষের পাশে বিজিবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
শীতে অসহায় মানুষের পাশে বিজিবি

ঢাকা: ৫০০ শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে নেত্রকোনা পৌর এলাকায় পারলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণকালে বিজিবি মহাপরিচালক বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি যেকোনো দুর্যোগ মোকাবিলায় সবসময়ই অগ্রণী ভূমিকা পালন করে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গত কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারাদেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি।  

সম্প্রতি শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন প্রশিক্ষণের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে বিজিবির পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  

শীতবস্ত্র বিতরণকালে বিজিবির অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার, নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।