ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

শ্যামপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
শ্যামপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শ্যামপুর মুন্সিবাড়ি এলাকার একটি বাসায় জান্নাতুল নেছা (২২) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার কথা জানিয়েছে পরিবার।  

শনিবার (৭ জানুয়ারি) বিকেলের দিকে মুগদা হাসপাতাল থেকে ওই গৃহধূর মরদেহ উদ্ধার করে শ্যামপুর থানা পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে ওই গৃবধূর মরদেহ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই জানান, ওই গৃহবধুর বাবা-মায়ের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের মেয়ে সবার অগোচরে নিজকক্ষে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে বাসার লোকজন দেখতে পেয়ে দ্রুত মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গৃহবধূর স্বামী শহিদুল ইসলাম দুবাই প্রবাসী। ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে মোবাইলফোনে ঝগড়ার এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।  

মৃত জান্নাতুলের ফুফাতো ভাই ওয়াসিম ব্যাপারী জানান, শ্যামপুর পশ্চিম জুরাইন মুন্সিবাড়ি এলাকায় একটি দ্বিতীয়তলা বাসায় ভাড়া থাকেতেন জান্নাতুল। সাড়ে তিন বছরের এক মেয়ে আছে তার। দুই বোনের মধ্যে জান্নাতুল ছিল ছোট।

তিনি আরও জানান, জান্নাতুলের স্বামী শহিদুল ইসলাম দুবাই প্রবাসী। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মোবাইলফোনে ঝগড়া হয় জান্নাতুলের। এরপর সবার অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস নেয়। দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মুগদা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।