ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও

ব্রাহ্মণবাড়িয়া: চলমান শৈত্যপ্রবাহে কয়েকদিন ধরে প্রচণ্ড শীতে কষ্ট করছে মানুষ। গরম কাপড়ের স্বল্পতায় ছিন্নমূল, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের কষ্ট আরও বেশি।

তাদের কথা চিন্তা করে কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই  নিজে উপস্থিত হয়ে কম্বল বিতরণ করছেন ব্রাহ্মণবাড়িয়া নাসিনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল ইসলাম।  
 
শনিবার (৭ জানুয়ারি ) রাত পোনে ১১টার দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার ও কয়েকটি আশ্রয়ণ প্রকল্পে ছিন্নমূল ও অসহায় মানুষদের গায়ে নিজ হাতে কম্বল পরিয়ে দেন তিনি।  

শীতবস্ত্র পাওয়া লোকজন বলেন, ইউএনও স্যার নিজে এসে কম্বল দিয়েছেন। শীত বেশি হওয়ায় কাজ নেই আমাদের। অনেকটাই কর্মহীন। গত কয়েকদিন থেক প্রচন্ড শীতের কারণে অনেক কষ্ট হচ্ছিলো। কিন্ত আজ কম্বল পেয়ে আমরা অনেক খুশি।

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফখরুল ইসলাম বলেন, ছিন্নমূল অসহায় মানুষগুলো নিজের পেটের ক্ষুধাই ঠিকমত মেটাতে পারে না। সেখানে শীতের কাপড় কিভাবে কিনবে? তাই আমাদের প্রত্যেকের উচিত এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি চাই সমাজের সকল বিত্তবান মানুষ এই শীতে সবার পাশে দাঁড়াই।

কম্বল বিতরণের সময় ইউএনওর সঙ্গে ছিলেন সিনিয়র  মৎস্য কর্মকর্তা শুভ্র সরকার। উপজেলার ভলাকুট ইউনিয়ন আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো.রুবেল মিয়া ও ৫ নং ওয়ার্ডের সদস্য মো. ইদ্রিস মিয়া।  

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।