ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

রায়েরবাজারে ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
রায়েরবাজারে ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ট্রাকের ধাক্কায় রাব্বী (২২) নামের এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন।

রোববার (৮ জানুয়ারি) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বী নরসিংদীর রায়পুরার হাঁটুভাঙ্গা গ্রামের জয়নাল মিয়ার ছেলে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া মো. অহিদ মিয়া জানান, রায়েরবাজার বালুরমাঠ এলাকায় তার সোনার বাংলা মুরগির আড়তে গত তিন মাস ধরে কাজ করেছিলেন রাব্বী। থাকতেন সেখানেই তিনি।
শনিবার (৭ জানুয়ারি) মধ্যরাতে আড়ত থেকে ভ্যানে করে মুরগি নিয়ে তারা নাবিস্কো এলাকায় যান। সেখানে মুরগি নামিয়ে দিয়ে এরপর ভোরে ফিরছিলেন তারা। তিনি নিজে ভ্যান চালাচ্ছিলেন এবং রাব্বী পেছনে বসেছিলেন। পথে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের এক নম্বর গেটের পাশে সামনের দিক থেকে আসা একটি ট্রাক ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়লে ওই ট্রাকের নিচেই পিষ্ট হন রাব্বী। এ সময় অহিদ হালকা আহত হন। পরে তিনিই রাব্বীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।