ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে শীতার্তদের মাঝে পৌর মেয়রের কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
লক্ষ্মীপুরে শীতার্তদের মাঝে পৌর মেয়রের কম্বল বিতরণ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর পৌরসভার প্রতিবন্ধী ও বৃদ্ধসহ ৬ হাজার দুস্থ ও হতদরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে।  

রোববার (৮ জানুয়ারি) সকালে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার নিজ বাসভবন সংলগ্ন মাঠে কম্বল বিতরণের এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এতে ১৫টি ওয়ার্ডে ৫টি স্থানে অসহায়দের মধ্যে এ শীতের কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মো. আলাউদ্দিন, ওয়ার্ড কাউন্সিল আবুল খায়ের স্বপন, উত্তম কুমার দত্ত, মো. আল আমিন, জেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া, তাফাজ্জল হোসেন ভূঁইয়া, মিঠু ভূঁইয়া প্রমুখ।

মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, দীর্ঘদিন থেকে তীব্র শীতে কাঁপছে লক্ষ্মীপুরের বাসিন্দারা। এ শীতে পৌর এলাকায় অনেকে অসহায় জীবন যাপন করছে। তাদের শীত নিবারণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌরসভার ১৫টি ওয়ার্ডের প্রতিবন্ধী ও বৃদ্ধসহ ৬ হাজার বাসিন্দাদের একযোগে কম্বল বিতরণ করা হচ্ছে। প্রথম দিনে পৌরসভার ৫টি ওয়ার্ডের দুস্থদের হাতে কম্বল তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে হতদরিদ্র আরও অসহায়দের মধ্যে পর্যায়ক্রমে শীতের কম্বল তুলে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।