ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মাদক মামলায় দুই ব্যবসায়ীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
ফরিদপুরে মাদক মামলায় দুই ব্যবসায়ীর যাবজ্জীবন

ফরিদপুর: ফরিদপুরে মাদক মামলায় তুহিন মাতুব্বর (৩৫) ও মোশারফ হোসেন (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

রবিবার (৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দিয়েছেন।

মামলায় রায় বিবরণীতে জানা যায়, ২০১২ সালের আগস্ট মাসের ৭ তারিখে নগরকান্দা উপজেলার মাঝারদিয়া এলাকায় ডিউটি চলাকালে সন্দেহজনকভাবে একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় নগরকান্দা থানা পুলিশ।

এ সময় প্রাইভেটকার থেকে দুই হাজার ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাইভেটকারে থাকা আসামি তুহিন মাতুব্বর, কালাম বিশ্বাস, নুরু বিশ্বাস, বাদল অধিকারী ও জামাল মাতুব্বরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিদের বাড়ি জেলার সালথা উপজেলায়।

দীর্ঘ সাক্ষী প্রমাণ শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন। সেই সঙ্গে গ্রেফতার করা অপর আসামিদের বিরুদ্ধে কোনো মাদক বিক্রি প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেওয়া হয়।

রায় দেওয়ার সময় অভিযুক্ত আসামি তুহিন মাতুব্বর আদালতে উপস্থিত থাকলেও অপর আসামি মোশারফ হোসেন পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।