ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে ‘সন্দেহজনক’ বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
সুনামগঞ্জে ‘সন্দেহজনক’ বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

সুনামগঞ্জ: জগন্নাথপুর উপজেলায় ‘সন্দেহজনক’ একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ওই বাড়িতে অস্ত্র-বোমা ও এসব তৈরির সরঞ্জাম রয়েছে।

রোববার (৮ জানুয়ারি) সকাল থেকে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। জানা গেছে, সন্দেহজনক বাড়িটি সাদিকুর রহমান আফজাল (৩২) নামে এক ব্যক্তির। তিনি উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিগলবাগ আটঘর গ্রামের আখলাকুর রহমানের ছেলে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে ওই বাড়ি থেকে বোমা ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ। এর আগে গত শুক্রবার পুলিশের দুই সদস্য আফজালের বাড়িতে নোটিশ নিয়ে আসেন। তাদের দেখামাত্র আফজাল দৌড়ে পালান।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও মিডিয়া) রিপন কুমার মোদক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্দেহভাজন একটি জায়গা আমরা আমাদের ফোর্স দিয়ে নিয়ন্ত্রণে রেখেছি। ঘটনাস্থলে এখন বোম ডিস্পোজাল ইউনিট গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে। বিস্তারিত সংবাদ সম্মেলন করে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।