ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

থানচিতে স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি খাদে, চালকসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
থানচিতে স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি খাদে, চালকসহ আহত ৫

বান্দরবান: বান্দরবানের থানচি-আলীকদম সড়কের ডিম পাহাড়ের ১৮ কিলোমিটার নামক স্থানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তাসহ পরিবারের চারজন আহত হয়েছে। তাদের সঙ্গে আহত হয়েছেন গাড়ির চালকও।

 

রোববার (৮ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের গাড়ি (ঢাকা মেট্টো: ঘ-১৫-১৫৫৭) নিয়ে বান্দরবানের থানচি উপজেলা থেকে দুর্গম পাহাড়ী পথে আলীকদম উপজেলায় যাচ্ছিলেন। পথে ডিম পাহাড়ের ১৮ কিলোমিটার নামক স্থানে পৌঁছালে  তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে প্রায় ২শ ফুট নিচে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর আহত চালকসহ ৫ জনকে উদ্ধার করে প্রথমে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, পরে গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থ-পরিচালক মো. নিয়াজুর রহমান (৫২), তার স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও গাড়ির চালক মো. নুর নবী (৪২)।

বান্দরবানের থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমদাদুল হক জানান, ৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে তাদের মধ্যে গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩ 
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।