ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

ফেনীতে দিনব্যাপী পিঠা উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
ফেনীতে দিনব্যাপী পিঠা উৎসব

ফেনী: ফেনী শহরের কমপেক্ট পলিটেকনিক ইনস্টিটিউটের আয়োজনে ক্যাম্পাসে দ্বিতীয়বারের মতো দিনব্যাপী উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) কমপেক্ট পলিটেকনিকের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মাস্টার আলী হায়দার, ফেনী জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোসাদ্দেক আলী, সেলিম আল দীন চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক রাজিব সরওয়ার।

এতে স্বাগত বক্তব্য দেন কলেজের পরিচালক আবদুর রহমান সুজন। এছাড়া পরিচালক আসাদুজ্জামান, বাসুদেব মল্লিক, আবদুল কাদের পাটোয়ারী, চন্দন বণিক প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইঞ্জিনিয়ার মো. আলাউদ্দিন।

পিঠা উৎসবের পাশাপাশি শিক্ষার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন ছিল।  

প্রধান অতিথি শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি শিক্ষার কো-কারিকুলাম, খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, উদ্ভাবনী মেলা, আইসিটি ক্লাব ও বাঙালির প্রাণের মেলা পিঠা উৎসব আয়োজনের জন্য কমপেক্ট পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

পিঠা উৎসবে বিভিন্ন ডিপার্টমেন্টের ১২টি পিঠা স্টলের পাশাপাশি একটি ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও একটি হস্তশিল্পের স্টল ছিল। উৎসবে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অবিভাবক ও আমন্ত্রিত অতিথিরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।