ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা ছবি: প্রতীকী

কুমিল্লা: চুরির অভিযোগে কুমিল্লায় মোজাম্মেল হোসেন সুমন (২৩) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটেছে।

নিহত মোজাম্মেল হোসেন সুমন পার্শ্ববর্তী বাড়েরা ইউনিয়নের ফরিদপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। রোববার (৮ জানুয়ারি) এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে থানায় একটি হত্যা মামলা করছেন।

রোববার রাতে স্থানীয়দের বরাত দিয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন জানান, সাতবাড়িয়া গ্রামের দোতলা মসজিদ সংলগ্ন আবু সাঈদের মুদি দোকানে টিনের চালা খুলে শনিবার (৭ জানুয়ারি) দিনগত রাতে চোর ঢোকে। তখন পার্শ্ববর্তী বাড়ির রফিক নামে একজন বিষয়টি টের পেয়ে দোকানি সাঈদকে ফোন করে তা জানায়। এসময় স্থানীয় কয়েকজন যুবক এসে দোকানের ভেতর থেকে মোজাম্মেল হোসেন সুমনকে আটক করে গণপিটুনি দেয়। মারাত্মক আহতাবস্থায় তাকে রোববার সকালে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, সুমন চট্টগ্রাম থাকলেও সে গ্রামে বড় হয়েছে। তার নামে পূর্বে কোনো মামলা ছিল না।

নিহতের মা গার্মেন্টস কর্মী মিলি বেগম বলেন, আমার ছেলে স্ত্রী নিয়ে চট্টগ্রামে থাকে। শনিবার চট্টগ্রাম থেকে বাড়িতে আসার কথা ছিল। রোববার সকালে জানতে পারি সাতবাড়িয়া গ্রামে আমার ছেলেকে মেরে ফেলে রেখেছে। আমার ছেলে কখনো চুরি-ডাকাতি করেনি। তার ব্যাপারে কেউ কোনদিন অভিযোগও দেয়নি। তারা কয়েকজন পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করেছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।