ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে হাসপাতালে টাকা চুরি করতে গিয়ে নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
ফরিদপুরে হাসপাতালে টাকা চুরি করতে গিয়ে নারী আটক

ফরিদপুর: বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে ২০ হাজার টাকা খোয়া যায় এক গৃহবধূর। অনেক খোঁজাখুঁজির পর বোঝা যায় টাকাগুলো চুরি হয়েছে।

এ ঘটনায় পরে বিউটি বেগম (৩৬) নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

রোববার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। আটক বিউটির বাড়ি রাজশাহী।

হাসপাতাল ও থানায় কথা বলে জানা গেছে, উপজেলার শেখর ইউনিয়নের সুকলাদিয়া গ্রামের রুমেজা বেগম (৬০) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসেন। কাউন্টারে গিয়ে টিকিট কাটার সময় তাকে চারপাশ থেকে ঘিরে ফেলেন বিউটি ও তার অপর সহযোগীরা। কৌশলে তারা রুমেজার ব্যাগ থেকে ২০ হাজার টাকা নিয়ে যায়।

রুমেজা তার ব্যাগে টাকা না পেয়ে চিৎকার শুরু করেন। হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনাটি জানতে পেরে রুমেজার টাকা খুঁজতে থাকেন। পরে তার কাছ থেকে ঘটনা শুনে ও সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে বিউটিকে আটকে ফেলেন হাসপাতালের লোকজন। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান। তারপর পুলিশে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। সদস্যরা এলে বিউটিকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, হাসপাতালের সিসিটিভিতে দেখা যায় রুমেজাকে তিন নারী ঘিরে ধরেন। এরপরই তার টাকা খোয়া যায়। এ ঘটনায় জড়িত নারীকে পুলিশে দেওয়া হয়েছে।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাচ আলীর সঙ্গে ঘটনা সম্পর্কে কথা হলে তিনি জানান, আটক বিউটি চোর চক্রের সদস্য। তার কাছে টাকা পাওয়া যায়নি। তার সহযোগীরা টাকা নিয়ে পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদে বিউটি জানিয়েছেন তার বাড়ি রাজশাহী। এখনও সঠিক তথ্য পাওয়া যায়নি, বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।