ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, আটক ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সিনথিয়া (৬) নামে এক শিশুকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) রাত ৮টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার ও আটকদের বিষয়ে বাংলানিউজকে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাচিব সিকদার।

নিহত সিনথিয়া নীলফামারী জেলার পঞ্চপুকুর গ্রামের মো. জসিনুরের মেয়ে। সিনথিয়া তার পরিবারের সঙ্গে আশুলিয়ার খেজুর বাগান এলাকায় নুর সরকারের বাড়িতে ভাড়া থাকতো।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ জানুয়ারি সন্ধ্যায় নিখোঁজ হয় সে। পরের দিন এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় একটি নিখোঁজের ডায়েরি করলে সেদিন রাতে মুক্তিপণ দাবি করা হয়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আশুলিয়ার খেজুর বাগান এলাকা থেকে অপহরণকারী কাদের ও তার বাবা-মাকে আটক করে র‌্যাব। পরে আটকদের দেওয়া তথ্য অনুযায়ী রোববার ভোররাতে খেজুর বাগান এলাকায় একটি সুয়ারেজ থেকে শিশু সিনথিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এসআই হাচিব সিকদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুক্তিপণ না পেয়ে শিশু সিনথিয়াকে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিয়ে আগামী সোমবার (৯ জানুয়ারি) র‌্যাব-৪ মিরপুর কার্যালয়ে একটি ব্রিফিং করবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।