ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক প্রবাসীর স্ত্রী (২৫) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন । এ ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ চার জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা দায়ের করেন।

এর আগে, গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নে এ ঘটনা ঘটে।   

গ্রেফতাররা হলেন, উপজেলার বীজবাগ ইউনিয়নের পশ্চিম কাজীরখিল গ্রামের আবুল কাশেমের ছেলে হুমায়ুন কবির (৩০), একই গ্রামের আব্দুল করিমের ছেলে মো. সোহেল (২৮)। পলাতক আসামিরা হলেন, উপজেলার পশ্চিম কাজীরখিল গ্রামের ফকির উদ্দিনের ছেলে মো. ইয়াসিন (৩২) ও মৃত শামসুল হকের ছেলে ইমন (২০)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী ওমান প্রবাসী। ভুক্তভোগী নারীকে একই এলাকার দূর সম্পর্কের ভাতিজা হুমায়ুন কবির বহুদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ভিকটিম রাজি না হলে সে তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন।  

এক পর্যায়ে গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত ১০টার দিকে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হন। ওই সময় আসামিরা তাকে ধর্ষণ করেন। তখন কিছু লোকের শব্দ পেয়ে আসামিরা দ্রুত পালিয়ে যান।  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। রোববার বিকেলে দুই আসামিকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। গ্রেফতার আসামিদের সোমবার সকালে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।