ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবিরহাটে শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
কবিরহাটে শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার আবদুল আউয়াল সাজু

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার দূর সম্পর্কের এক চাচাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৯ জানুয়ারি) ভোরে পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার ইয়ারপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার ৮ জানুয়ারি রাত ১০টার দিকে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে গত ১৯ ডিসেম্বর বেলা ১১টার দিকে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে।  

গ্রেফতার আবদুল আউয়াল সাজু (২৫) উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মির্জানগর গ্রামের আবুল কালাম বাশার আমিনের ছেলে।  

পুলিশ ও মামলা সূত্র জানায়, গত ১৯ ডিসেম্বর বেলা ১১টার দিকে অভিযুক্ত যুবক সাজু ভিকটিম শিশুকে দুটি সিভিট ট্যাবলেট দিয়ে তার ঘরে নিয়ে যায়। একপর্যায়ে আরও সিভিট দেওয়ার লোভ দেখিয়ে সেখানে শিশুটিকে ধর্ষণ করে।  

পরে শিশুটি তার মাকে বিষয়টি জানালে অভিযুক্ত সাজু দৌড়ে পালিয়ে যায়। পরে নির্যাতিতা শিশুকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।  
   
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে আরও একটি মাদক মামলা রয়েছে। সোমবার দুপুরে গ্রেফতার আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।