ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯০ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা দিল ‘সঙ্ঘবদ্ধ প্লাটফর্ম’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
৯০ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা দিল ‘সঙ্ঘবদ্ধ প্লাটফর্ম’

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার কুমারপুর উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র ও ভূল্লী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে-২০২২ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯০ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা স্মারক দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সঙ্ঘবদ্ধ প্লাটফর্ম।
 
রোববার (০৮ জানুয়ারি) জেলার সদর উপজেলার ভূল্লী থানার কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।

প্রতিবছরের মতো এবারও শিক্ষার্থীদের অনুপ্রেরণা যোগাতে এমন আয়োজন করেছে স্বেচ্ছাসেবী সংগঠনটি৷ 

স্বেচ্ছাসেবী সংগঠন সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সভাপতি প্রান্ত সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রওশানুল হক তুষার, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হবিবুর রহমান, সদর উপজলা যুবদলের সভাপতি আশরাফুল হক ও সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সাধারণ সম্পাদক রাকিব ও সদস্য বৃন্দসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সভাপতি প্রান্ত সরকার বলেন, যারা জিপিএ-৫ পেয়ে কৃতকার্য হয়েছে তারা নিঃসন্দেহে মেধাবী শিক্ষার্থী৷ মেধার স্বীকৃতি স্বরূপ আমরা তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছি। আর যারা এখন পড়াশোনা করছে বা পরীক্ষার্থী রয়েছে তারা এতে করে অনুপ্রেরণা পেয়ে ভালো ফলাফল করার জন্য চেষ্টা করবে। আমাদের এমন আয়োজন অব্যাহত থাকবে৷ 

অনুষ্ঠানের প্রধান অতিথি ও সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের প্রধান উপদেষ্টা জুলফিকার আলী ভুট্টো বলেন, আমাদের ভূল্লী থানা নতুন হয়েছে। আগামীতে এ থানার যারা নেতৃত্ব দেবেন তারা সামনে বসে রয়েছেন। তারা সবাই মেধার স্বাক্ষর রেখেছেন৷ আর তাদের উৎসাহ দেওয়ার জন্য সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের এমন আয়োজন আসলে প্রশংসনীয়। আমরা চাই এমন আয়োজন তাদের অব্যাহত রাখুক৷ আর যারা কৃতিত্ব অর্জন করেছে আগামীতে তারা আরও মেধার স্বাক্ষর রেখে সফলতা পাবেন। যারা পরীক্ষার্থী রয়েছেন তারা আজকের এ প্রোগ্রাম থেকে শিক্ষা নিতে পারেন। আর আপনারা যারা পেছনে আছেন তারাও ভালো ফলাফল করলে আগামীবার সংবর্ধিত হবেন৷ 

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।