ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চে এলো ৩৫ কেজি গাঁজা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
লঞ্চে এলো ৩৫ কেজি গাঁজা, গ্রেফতার ২

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে বিশেষ অভিযানে ৩৫ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার  করেছে থানা পুলিশ। জব্দ হওয়া মাদকের মূল্য আনুমানিক দশ লাখ টাকা।

 

সোমবার (০৯ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বাউফলের কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাটের সামনে থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। এবং তাদের কাছ থেকে ৩৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, বাউফলের আমিরাবাদ এলাকার নজরুল সরদারের ছেলে লিমন সরদার (২৩) ও বীরপাশা এলাকার মজিবর হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (২১)। এছাড়া সাইফুল ইসলাম (৩২) নামে আরেক মাদককারবারি সুকৌশলে পালিয়ে যায়।  

এসব তথ্য নিশ্চিত করেছেন বাউফল থানার বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন।  

তিনি জানান, কালিশুরী বাজারে ঘাটে ঢাকা থেকে পটুয়াখালীগামী জামাল-৫ লঞ্চে বিপুল পরিমাণ গাঁজা আসছে এমন সংবাদে অভিযান চালান বাউফল থানার এসআই মো. আবুল বাশার ও তার ফোর্স।  সকালে কারখানা লঞ্চঘাটের সামনে ৩৫ কেজি গাঁজা উদ্ধার হয় ও দুজনকে আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বাউফল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।