ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে প্রতারণার অভিযোগে দুই নারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
নীলফামারীতে প্রতারণার অভিযোগে দুই নারী গ্রেফতার

নীলফামারী: নীলফামারীতে প্রতারণার অভিযোগে দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।  রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে জেলা শহরের সাবরেজিস্ট্রি অফিনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন- জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার চাঁদ মিয়ার মেয়ে আসিয়া বেগম (২৪) ও একই এলাকার নুর আলমের স্ত্রী ফারজানা বেগম (২৮)।  

বর্তমানে তারা জেলার সৈয়দপুর উপজেলার ঢেলাপীর এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করেন।

প্রতারণার শিকার সদর উপজেলার নিতাই ইউনিয়নের হাজিপাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী পদবানু জানান, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বিকাশ থেকে ১২ হাজার টাকা তুলে রেজিস্ট্রিরি অফিসে ঢোকার সময় যানজটে পড়ি। ওই সময় দুই নারী আমার গায়ে ধাক্কা দিয়ে কৌশলে ব্যাগ থেকে টাকাগুলো বের করে নেয়। আমি টের পেয়ে ব্যাগের দিকে তাকিয়ে দেখি ব্যাগের চেইন খোলা টাকা নেই। তখন আসিয়ার হাত ধরলে সে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

নুর আলম মোবাইল ফোনে জানান, আমরা সৈয়দপুর উপজেলার ঢেলাপীর এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করি। আজকে আসিয়া ও ফারজানা ছোট বোনের বিয়ে উপলক্ষে সাহায্যের জন্য নীলফামারী শহরে গেছে। তারা প্রতারণা করে টাকা নিয়েছে নাকি তা জানিনা।

সদর থানার ওসি (তদন্ত) মোক্তারুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা ৬টার দিকে সাবরেজিস্ট্রিরি অফিসের সামনে পদবানু নামে এক পথচারীকে ধাক্কা দিয়ে ভ্যানিটি ব্যাগ থেকে ১২ হাজার টাকা বের করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে হাতেনাতে ধরে ফেলে। এ ঘটনায় পদবানু বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।