ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ৯৪ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
কুমিল্লায় ৯৪ কেজি গাঁজাসহ আটক ৩

কুমিল্লা: কুমিল্লায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে ৯৪ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে।  

সোমবার (৯ জানুয়ারি) সকালে র‌্যাব-১১ কোম্পানির অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, পৃথক তিনটি অভিযানে ৯৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। রোববার (৮ জানুয়ারি) দুপুরে কুমিল্লার আদর্শ সদর উপজেলার টিক্কারচর ব্রিজ এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ মো. মাসুদ রানাকে (২৩) আটক করা হয়। তিনি দিনাজপুরের বোচাগঞ্জ থানার চন্ডিপুর গ্রামের মো. মনিরুল ইসলামের ছেলে। একই উপজেলার মুন্সীবাজার এলাকা থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। এছাড়া রোববার রাতে আরেক অভিযানে কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরাবাজার এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন- চট্টগ্রামের হালিশহর থানার মগপাড়া আনন্দপুর গ্রামের মোতাহের হাওলাদারের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৮) ও কুমিল্লার কোতোয়ালি মডেল থানার তেলিকোনা সাহাপাড়া এলাকার কানুলাল সাহার ছেলে বিশ্বজিৎ চন্দ্র সাহা (৩৮)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে দিনাজপুর, চট্টগ্রাম ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। এ বিষয়ে আটকদের বিরুদ্ধে কুমিল্লার কোতোয়ালি মডেল ও বুড়িচং থানায় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।