ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
কুমিল্লায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ রায়হান খান।

কুমিল্লা: কুমিল্লায় ঠুনকো ঘটনার জেরে রায়হান খান নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৮ জানুয়ারি) কুমিল্লার বুড়িচং উপজেলার শঙ্কুচাইল গ্রামে এ ঘটনা ঘটে।

 

সোমবার (০৯ জানুয়ারি) দুপুরে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রায়হান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, রোববার দুপুরে রাস্তায় কয়েকজন তরুণ-তরুণীকে একসঙ্গে হাঁটতে দেখে হাসাহাসি করে কয়েক স্কুলছাত্র। এসময় স্কুলছাত্রদের সঙ্গে ঘুরতে আসা ওই তরুণ-তরুণীদের কথা কাটাকাটি হয়। সেই দৃশ্য দেখে তা সমাধানে এগিয়ে আসেন স্থানীয় এক যুবক। ওই যুবক রায়হানসহ বাকি স্কুলছাত্রদের চড়-থাপ্পড় দিয়ে নিবৃত্ত করার চেষ্টা করেন। ওই সময় তিনি ঘুরতে আসা তরুণদের ওপরেও চড়াও হন। এ ঘটনা ঘুরতে আসা তরুণদের ইগোতে লাগলে তারা তাদের জগৎপুর গ্রামের লোকজনকে মোবাইল ফোনে বিষয়টি জানান। পরে জগৎপুর গ্রামের লোকজন এসে স্কুলছাত্রসহ স্থানীয় লোকজনের ওপর হামলা চালায়। এতে রায়হানের মাথায় আঘাত লাগে। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া পথে যাত্রাবাড়ি এলাকায় পৌঁছালে রাত সাড়ে ১১টার দিকে মারা যায় রায়হান।  

রায়হান খান (১৫) শঙ্কুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে শঙ্কুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদি প্রবাসী গিয়াস খানের ছেলে।

রায়হানের মা রোজিনা আক্তার বলেন, তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে খুন করেছে। আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ওসি মারুফ রহমান জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।