ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ২ 

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় রশিদুল ইসলাম রুবেল (৪০) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল দুই জনে।

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক রুবেলকে মৃত্যু ঘোষণা করেন।

রুবেল উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তিনি স্থানীয় সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এর আগে সোমবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হোন উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর  সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৫০)। আহত হোন চালকসহ পাঁচ জন। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মারা যান রুবেল।

বাকি আহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া, কলাকাটা হামচাপুর শাহ আলম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কোচাশহর বাজার থেকে ছয়জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা গোবিন্দগঞ্জ পৌর শহরে আসছিল। পথে সোনারপাড়া এলাকায় বালুবাহী একটি ট্রাক অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ৯ জানুয়ারি ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।