ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে শুরু হয়েছে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
বান্দরবানে শুরু হয়েছে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস

বান্দরবান: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস।

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় সোমবার (০৯ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে গেমসের কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বান্দরবান সদরসহ বিভিন্ন উপজেলার ৩২জন কারাতে প্রতিযোগি বিভিন্ন ইভেন্টে অংশ নেয়।  

এসময় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সেক্রেটারী ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুজিবুর রশীদ, চট্টগ্রাম বিভাগের রেফারি কাউসার আহম্মেদ, জাতীয় মহিলা কোচ জ উ প্রু, সিংমং, উক্যাহ্লা-সহ বাংলাদেশ কারাতে ফেডারেশনের বিভিন্ন কর্মকর্তা ও ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, এবারে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস উপলক্ষ্যে বান্দরবানে ফটবল, হ্যান্ডবল, কারাতে, উশু, তায়কোনডো, বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আর প্রথম পর্বে আন্তঃউপজেলা ২ থেকে ১০ জানুয়ারি, ২য় পর্বে আন্তঃজেলায় ১৬-২২ জানুয়ারি এবং ২৬ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত ঢাকায় চূড়ান্ত পর্বের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।