ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি মামুন-সা. সম্পাদক শ্যামল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি মামুন-সা. সম্পাদক শ্যামল 

ঢাকা: গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে মুহাম্মদ মামুন শেখ ও
সাধারণ সম্পাদক পদে শ্যামল কান্তি জয়ধর নির্বাচিত হয়েছেন।

৮ জানুয়ারি (রোববার) রাজধানীর একটি রেস্টুরেন্টে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সভায় জেলার জ্যেষ্ঠ সাংবাদিক ও সদস্যদের উপস্থিতিতে এবং মতামতের ভিত্তিতে ৩৩ সদস্য
বিশিষ্ট নির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটির সভাপতি মুহাম্মদ মামুন শেখ, সহ-সভাপতি জয়ন্ত আচার্য, খন্দকার খালিদ আজিজ শিপু, কেএম মেহেদী হাসান কাজল, দীপঙ্কর গৌতম ও শেখ নাসির উদ্দীন। সাধারণ সম্পাদক শ্যামল কান্তি জয়ধর, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম খান, মাসুদ পারভেজ মিলন ও শেখ সোহেল রানা, কোষাধ্যক্ষ জাকির এইচ তালুকদার, সাংগঠনিক সম্পাদক কাজী সুমন আহমেদ ও দপ্তর সম্পাদক প্রদীপ কুমার (সুভাষ) নির্বাচিত হয়েছেন।

জনকল্যাণ সম্পাদক এম শিমুল খান, প্রচার সম্পাদক এম মিজানুর রহমান মোল্লা, সহ প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খানম ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক এনাম আহমেদ নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে- সৈয়দ শুকুর আলী শুভ, নাজমুল হক সৈকত, মঞ্জুরুল আলম পান্না, সেলিম শেখ, এম এন জামান কামাল, সঞ্জয় বিশ্বাস, মাকসুদুর রহমান, আসাদুজ্জামান বিকু, কাজী জামশেদ নাজিম, আমিনুল ইসলাম, সোহানুর রহমান, মিজানুর রহমান মাসুম, শুভ খান ও আজিজুর রহমান টিপু নির্বাচিত হয়েছেন।

এছাড়াও উপদেষ্টা পরিষদে রয়েছেন- শেখ কবির হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, ড. মিজানুর রহমান, শেখ ফজলুর রহমান মারুফ, খন্দকার মোহাম্মদ খালেদ, শরীফ শাহাবুদ্দিন, অজিত কুমার সরকার, অরুণ কুমার দে, সেলিম ওমরাও খান, শাবান মাহমুদ, দুলাল মাহমুদ, পি আর বিশ্বাস, এস এম মোশাররফ হোসেন, আলম হোসেন খান ও সাজ্জাদুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa