ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

সাড়ে ৪ হাজার ইয়াবাসহ ফরিদপুরে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
সাড়ে ৪ হাজার ইয়াবাসহ ফরিদপুরে আটক ২

ফরিদপুর: বিপুল পরিমাণ ইয়াবাসহ ফরিদপুরে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮। এসময় ইয়াবা ছাড়াও তাদের কাছে থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি সিমকার্ডসহ দুটি মোবাইল ফোন এবং নগদ ৯ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়।

সোমবার (৯ জানুয়ারি) র‌্যাব-৮ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে রোববার (৮ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের কোমরপুর এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়।  তারা হলেন- চট্টগ্রামের আনোয়ারা থানার গুজার এলাকার মৃনাল পালের ছেলে মিটন পাল (৪৬) ও একই জেলার চন্দমাইশ থানার হারলা এলাকার শামসুল ইসলামের ছেলে মো. ওয়াসিম (৩৯)।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় ব্যক্তি ইয়াবার চালান নিয়ে ফরিদপুর শহরের কোমরপুর এলাকায় মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছে থেকে ৪ হাজার ৫৩০ পিস ইয়াবা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি সিমকার্ডসহ দুটি মোবাইল ফোন এবং নগদ ৯ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়।

আটক মাদক কারবারিদের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।
বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।