ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাত করে সাংবাদিককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাত করে সাংবাদিককে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আশিকুল ইসলাম আশিক (২৭) নামে এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি দৈনিক পর্যবেক্ষণ নামে একটি পত্রিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে শহরের দক্ষিণ মোড়াইলের অবকাশ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আশিক শহরের পূর্ব মেড্ডা এলাকার আশরাফ উদ্দিনের ছেলে। সাংবাদিকতার পাশাপাশি তিনি বাতিঘর নামে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ছিলেন।  

পুলিশ জানায়, ২০ দিন আগে রক্ত দেওয়া নিয়ে ভাদুঘর এলাকার রায়হানের সঙ্গে আশিকের এক ছোট ভাইয়ের বিরোধ হয়। তখন বিষয়টি সমাধান করতে গিয়ে রায়হানের সঙ্গে আশিকেরও বাকবিতণ্ডা হয়।

সোমবার বিকেলে বাতিঘরের মিটিং শেষে ফেরার পথে অবকাশ এলাকায় রায়হান তার লোকজন নিয়ে আশিককে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় সংগঠনের সদস্যরা তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তাকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে। অল্প সময়ের মধ্যে আমরা তাদের ধরতে সক্ষম হব।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।