ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ২শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
রূপগঞ্জে ২শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারাগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। সোমবার (৯ জানুয়ারি) দুপুর থেকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের তিনটি স্পটে ১ কিলোমিটারব্যাপী প্রায় ২শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় ১ ও ২ ইঞ্চি প্রায় ৭শ ফুট নিম্নমানের পাইপ জব্দ করা হয়। এছাড়াও বকেয়ার কারণে ৫টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁও শাখার ব্যবস্থাপক (ভিজিল্যান্স) প্রকৌশলী আতিকুর রহমান, সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী সোহেল রানা, বিচ্ছিন্ন টিমের ফাইজুল হক, সাইফুর রহমান, সেলিম মিয়া, আলী মিয়া হান্নান মিয়া প্রমুখ।

এসময় প্রকৌশলী আতিকুর রহমান বলেন, গোলাকান্দাইল এলাকায় তিতাস গ্যাসের বিতরণ লাইন থেকে নিম্নমানের পাইপ টেনে সেখান থেকে শত শত গ্যাসের অবৈধ সংযোগ দিয়েছে স্থানীয় একটি সংঘবদ্ধ চোরচক্র।

সোমবার গোলাকান্দাইল এলাকায় তিনটি স্পটে অভিযান চালিয়ে ২শ বাড়ির আবাসিক বিচ্ছিন্ন ও নিম্নমানের পাইপ জব্দ করেছি। তিতাসের এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।